জকিগঞ্জ উপজেলা বিএনপির সাবেক সভাপতি হেলাল চৌধুরীর আর নেই, জানাযা কাল ১১টায়

নিজস্ব প্রতিবেদক, জকিগঞ্জ টুডে:: জকিগঞ্জ উপজেলা বিএনপির সাবেক সভাপতি ও মানিকপুর ইউপির সাবেক চেয়ারম্যান হেলাল আহমদ চৌধুরী (৬২) আর নেই। (ইন্নালিল্লাহি ওয়াইন্না ইলাইহি রাজিউন)।

বুধবার সন্ধ্যা ৬টার দিকে সিলেটের একটি ক্লিনিকে তিনি ইন্তেকাল করেন। মৃত্যুকালে তাঁর স্ত্রী, এক ছেলেসহ অসংখ্য গুণগ্রাহী রয়েছেন। বৃহস্পতিবার সকাল ১১টায় কালিগঞ্জের রসুলপুর গ্রামের নিজের বাড়ির সামনে জানাযা অনুষ্ঠিত হবে। পারিবারিক সূত্রে জানাগেছে, দীর্ঘদিন থেকে হেলাল চৌধুরী ডায়োবেটিস, কিডনিসহ নানা রোগে আক্রান্ত ছিলেন।

এদিকে তাঁর মৃত্যুতে গভীর শোক ও পরিবারের প্রতি সমবেদনা প্রকাশ করেছেন জকিগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগ সভাপতি লোকমান উদ্দিন চৌধুরী, উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান ও জেলা বিএনপি নেতা ইকবাল আহমদ, উপজেলা বিএনপির সাবেক সভাপতি বদরুল হক খসরু, সাবেক সাধারণ সম্পাদক শফিকুর রহমান, জকিগঞ্জ প্রেসক্লাব সভাপতি আবুল খায়ের চৌধুরী, সাধারণ সম্পাদক শ্রীকান্ত পাল, সাংবাদিক এখলাছুর রহমান, আল মামুন, রহমত আলী হেলালী, এনামুল হক মুন্না, রিপন আহমদ, আল হাছিব তাপাদার, ওমর ফারুকসহ বিএনপি ও অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     আরো খবর